ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

কক্সবাজারের র‌্যাবের অভিযানে হিমছড়ির পাহাড়ি এলাকা থেকে ০৫ বছরের অপহৃত শিশু উদ্ধার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
  • 71 শেয়ার

জামাল উদ্দীন – কক্সবাজার প্রতিনিধি:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশে বিবিধ অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। র‌্যাব-১৫, কক্সবাজার এর দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা, ধর্ষণ, অপহরণ, জঙ্গী দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাত, চুরি-ছিনতাই, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসহ দেশে বিরাজমান নানাবিধ অপরাধ দমনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

গত ১৮/০২/২০২৪ তারিখ অনুমান ১২.০০ ঘটিকার সময় কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়নের ইলিশিয়া এলাকার শহর আলীর শিশুপুত্র শামীম সাঈদী’কে খাবারের প্রলোভন দিয়ে তার বাড়িতে আশ্রিত রাজমিস্ত্রী রাসেল রামু বাজারে নিয়ে যায়। পরবর্তীতে দিন ফেরিয়ে সন্ধ্যা হলেও বাড়ি ফিরে না এসে ভিকটিম পরিবারকে মোবাইলের মাধ্যমে জানায় যে, শামীম সাঈদী’কে অপহরণ করা হয়েছে এবং মুক্তিপণ হিসেবে পাঁচ লক্ষ টাকা দাবী করে। মুক্তিপণ না দিলে শিশু সাঈদীকে মেরে ফেলার হুমকি দেয়। ঘটনার পর থেকে ছেলেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে ভিকটিমের বাবা রামু থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং ৩৮/১১১, তারিখ ১৮/০২/২০২৪। এরই ধারাবাহিকতায় শিশু ভিকটিমকে উদ্ধারে কাজ শুরু করে র‌্যাব-১৫ এবং গত ২৬/০২/২০২৪ তারিখ রাত অনুমান ১২.৪৫ ঘটিকার সময় কক্সবাজার রামু থানাধীন হিমছড়ি এলাকার গহীন পাহাড়ি এলাকা থেকে ভিকটিম শিশু শামীম সাঈদীকে উদ্ধার করতে সক্ষম হয়।

এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ভিকটিমকে ফেলে রেখে অপহরণকারী রাতের অন্ধকারে গহীন পাহাড়ী এলাকায় পালিয়ে যায়। অপহরণকারী আসামী রাসেলকে গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে । উদ্ধারকৃত ভিকটিমকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪