ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি পুত্রের ছবি ব্যবহার করে পরিচিতি পাওয়ার চেষ্টা মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীর

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১১, ২০২৪
  • 685 শেয়ার

মোঃ জাহাঙ্গীর আলম, সিরাজগঞ্জ প্রতিনিধি(ক্রাইম):

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রচার – প্রচারনায় ব্যস্ত সময় পার করছে উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ।দলীয় প্রতিক না থাকায় সাধারণ ভোটারদের দারস্থ হচ্ছেন প্রার্থীরা । পোস্টার ও লিফটের মাধ্যমে নিজেদের পরিচয় ও কর্মকাণ্ড সাধারণ জনগণকে জানানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উল্লাপাড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন সবিতা প্লাবনী সুইটি।ব্যতিক্রম এক পোস্টার ছাপিয়ে আলোচনার সৃষ্টি করেছেন সবিতা প্লাবনী সুইটি।তার পোস্টারে দেখা যায় ৬৫ সিরাজগঞ্জ ৪ উল্লাপাড়ার নব নির্বাচিত সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি( সভাপতি, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি)র বড় ছেলে এ্যাডঃআদরের ছবি।

এ বিষয়ে সবিতা প্লাবনী সুইটির স্বামী আব্দুল ছালামের মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে এক প্রশ্নের জবাবে জানা যায় এ্যাডঃআদরের অনুমতি ছাড়াই তার ছবি ব্যবহার করেছে।সিনিয়র কিছু নেতাকর্মীদের সাথে পরামর্শ করে তিনি এ কাজ করেছেন।তিনি বলেন সবাই তাকে পরামর্শ দিয়েছে এ্যাডঃআদরের ছবি ব্যবহার করলে দ্রুত পরিচিতি পাওয়া যাবে,প্রথমে ভেবে ছিলেন ভালোই হবে,পরে যখন বুঝতে পারেন ভুল হয়েছে তখন আর করার কিছুই ছিলনা,কেননা তিনি অনেক গুলো পোস্টার ছাপিয়েছেন ও বিভিন্ন এলাকায় পোস্টার লাগিয়েছেন ।

আসন্ন উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের বেশ কয়েকজন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের সাথে কথা বলে জানা যায় পরিচিতি পাওয়ার জন্য তিনি এ কাজ করেছেন,কারণ তিনি মাননীয় সংসদ সদস্যের সন্তান এবং তরুণ নেতা হিসাবে তার যতেষ্ঠ সুনাম রয়েছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪