ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

উল্লাপাড়ায় ইয়াবা সম্রাট রাজিব-রানা আটক

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ৪, ২০২৪
  • 138 শেয়ার

মোঃ জাহাঙ্গীর আলম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

 

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায় র‍্যাব-১২ এর বিশেষ অভিযানে ২৮৭ পিছ ইয়াবা, নগদ টাকা ও দুইটি মোবাইল ফোন সহ রাজিব ও রানা নামের দুই মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে। র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার, সহকারী পুলিশ সুপার জনাব মোঃ উসমান গণি স্বাক্ষির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় গত ০৩ জুন ২০২৪ খ্রিঃ রাত্রী ২২.৪৫ ঘটিকায় র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর একটি চৌকষ আভিযানিক দল ‘‘সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন সাতবিলা গ্রামস্থ জনৈক মোঃ আন্নাস আলীর মুদির দোকানের সামনে কাঁচা রাস্তার উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮৭ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন এবং নগদ ১,০৭০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদ্বয় ১। মোঃ রাজীব হোসেন (২২), পিতা-মৃত সাইফুল ইসলাম, সাং-বলতৈল দক্ষিণপাড়া, ২। মোঃ রানা হোসেন (২৩), পিতা- মোঃ আসান আলী, সাং-বলতৈল উত্তরপাড়া, সর্ব থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানায় এলাকায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪