ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

উল্লাপাড়ার চোরাই মালের ট্রাক সহ সঙ্ঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ৬, ২০২৪
  • 44 শেয়ার

রাজু আহমেদ সাহান, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের উল্লাপাড়াতে চোরাই তামার তার, পিতলের হাঁড়ি-পাতিল, বদনা, পল্লীবিদ্যুতের ইলেকট্রিক সরঞ্জামাদি, অ্যালুমিনিয়ামের বাসনকোসন, প্লাস্টিকের গুড়া ও পলিথিন ভর্তি মালালাল সহ খান এন্টার প্রাইজের একটি ট্রাক (যাহার রেজিষ্ট্রেশন -ঢাকা মেট্রো ট-১৪-৯৬১৪) সহ সঙ্ঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া পৌর শহরের বাস টার্মিনালে পাবনা থেকে ঢাকাগামী ট্রাকের গতিরোধ করে ট্রাকের মালামাল সহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ১০ লাখ টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো পাবনার আমিনপুর থানার নয়াবাড়ী গ্রামের জাবেদ আলীর ছেলে আব্দুল বাতেন (৩৭), একই উপজেলার বক্কারপুর গ্রামের তয়জাল সেখের ছেলে মন্টু সেখ (৪৫), বেড়া উপজেলার হরিরামপুর গ্রামের সোবহান ফকিরের ছেলে ফিরোজ ফকির (৫০), একই উপজেলার বিশালিকা গ্রামের শাহাদত মোল্লার ছেলে মোহাম্মদ আলী (২৯)। বুধবার সকালে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তিতে সংবাদকর্মীদের জানান, বেশকিছু দিন ধরে উল্লাপাড়া থানা এলাকায় বিদ্যুতের ট্রান্সমিটার চুরি হয়ে আসছিল।

এ ঘটনায় ইতিপূর্বে চোর চক্রের কয়েকজনকে আটক করা হয়। সেই সূত্র ধরে পাবনার আমিনপুর বাজারে এই চোর চক্রের একটি ভাঙ্গুরীর চোরাই দোকান রয়েছে বলে জানতে পারি। বিভিন্ন এলাকায় চুরি হওয়া মালামাল ঐ দোকানে ক্রয় ও বিক্রয় হয়ে আসছিল। বুধবার বিকেলে ঐ সমস্ত চোরাই মালামাল ঢাকায় নেওয়ার পথে উল্লাপাড়া মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আটক করে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪