ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

উল্লাপাড়ায় নাইট ক্রিকেট ফাইনাল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১০, ২০২৪
  • 1121 শেয়ার

মোঃজাহাঙ্গীর আলম,সিরাজগঞ্জ প্রতিনিধি(ক্রাইম)-

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর ঐতিহ্যবাহী খেলার মাঠে “লাহিড়ী পাড়া টাইগার স্পোর্টিং ক্লাব” এর উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল কালাম আজাদ স্মৃতিস্বরনে নাইট ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

৬৫ সিরাজগঞ্জ ৪ উল্লাপাড়ার মাননীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফিকে প্রধান অতিথি করা হয়।উক্ত খেলায় উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় গণ্য মান্য ব্যক্তিদের বিশেষ অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয়।

উক্ত ক্রিকেট ফাইনাল খেলায় বিশেষ অতিথি হয়ে উপস্থিত হন,আসন্ন উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হেদায়েত আহমেদ এলান।
এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রনেতা উপস্থিত দর্শক ও খেলোয়াড়দের উদ্দেশ্য মুল্যবান বক্তব্য রাখেন। হেদায়েত আহমেদ এলান বলেন,তরুণ সমাজকে মাদক,সন্ত্রাস ও অনলাইন জুয়ার আসক্তি থেকে মুক্ত করতে ক্রিয়ার কোনো বিকল্প নেই।

আমি আশা করি এই ধরনের ক্রিকেট টুর্নামেন্ট থেকেই আগামীতে জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হবে।আমি মোহনপুর লাহিড়ী পাড়া টাইগার স্পোর্টিং ক্লাবকে ধন্যবাদ জানাই সুন্দর এই ক্রিকেট ফাইনাল টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য।

লাহিড়ী পাড়া স্পটিং ক্লাবের সভাপতি মিজানুর রহমান ফারুক বলেন আমাদের উদ্দেশ্য হলো বর্তমান তরুণ সমাজকে ক্রিয়ার সাথে যুক্ত করা।আমি বিশ্বাস করি যদি আমরা তরুণ সমাজকে খেলার সাথে যুক্ত করতে পারি তবে মাদক,সন্ত্রাস ও অনলাইন জুয়া থেকে মুক্তি পাবে তরুণ সমাজ।

খেলা দেখতে আসা দর্শকদের সাথে কথা বলে জানা যায়,গ্রামের মাঠে রাত্রিকালীন ক্রিকেট ম্যাচ দেখে তার আনন্দিত এবং এতো সুন্দর একটি ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য লাহিড়ী পাড়া টাইগার স্পোর্টিং ক্লাবের সকলকে তারা ধন্যবাদ জানান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪