ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

উলিপুরে জমির আইল কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য আহত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 60 শেয়ার

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি:

উলিপুর উপজেলায় জমির আইল কাটাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য আহত হয়েছে।

হামলায় আহত সাবেক ইউপি সদস্য মমিনুল ইসলাম মওলাকে (৫৫) উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (৪ মার্চ ) বিকেলে উপজেলার ৬নং ওয়ার্ড কিসামত মধুপুর (কেকতির পাড়) গ্রামে এই ঘটনা ঘটে। সাবেক ইউপি সদস্য মমিনুল ইসলাম মওলা জানান, জমির আইল কাটাকে কেন্দ্র করে জাহাঙ্গীর আলম গংদের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসতেছে। ৪ মার্চ বিকেলে তিনি তার বাড়ীর সামনে সেচের পানি নেওয়ার জন্য জমিতে যান। এই সুযোগে ওত পেতে থাকা একই এলাকার খলিলুর রহমানের ছেলে কেকতীর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম পিয়ন জাহাঙ্গীর আলম, খলিলুর রহমান পিতা মৃত মফিজ উদ্দিন, জিয়াউর রহমান পিতা খলিলুর রহমান, জয়নাল পিতা মফিজ উদ্দিন ও জাহানারা বেগম দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করেন।

অভিযুক্ত জাহাঙ্গীর আলমের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, মমিনুল ইসলাম মওলা তার বাবাকে ও তাকে ডাংমার করতে চেয়েছেন। তাই তার সঙ্গে একটু হাতাহাতি হয়েছে। আপনারা ঘটনা স্থলে এসে তদন্ত করেন করে দেখতে পারেন।

এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবো

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪