ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ইকরামুল হক টিটুকে সিটি কর্পোরেশন নির্বাচনে  পুনরায় বিজয়ী করার লক্ষে মত বিনিময় সভা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
  • 34 শেয়ার

বশেমুরবিপ্রবি প্রতিনিধি,

আগামী ৯ মার্চ আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন  নির্বাচন উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি)  ময়মনসিংহ বিভাগের অধ্যয়নরত সকল সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে  ইকরামুল হক টিটুকে সিটি কর্পোরেশন নির্বাচনে  পুনরায় বিজয়ী করার লক্ষে মত বিনিময় সভার আলোচনা করা হয়।

২১ শে ফেব্রুয়ারি বুধবার বিশ্ববিদ্যালয়ের লিপুস ক্যান্টিনের সামনে থেকে র‌্যালী বের করা হয় যা কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে গিয়ে শেষ হয়। সভায় ময়মনসিংহ বিভাগীয় ছাত্র সমিতির সভাপতি জুয়েল মিয়া সভাপতিত্ব করেন এবং  সঞ্চালনা করেন  মুইন উদ্দিন খান সিফাত।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি,সাধারণ সম্পাদক  ও বর্তমান ছাত্র উপদেষ্টা আরিফুল ইসলাম সাকিব। এছাড়া ও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের  ছাত্রনেতা শাহাদাত হোসেন রাজিব, ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের সদস্য ও বিশ্ববিদ্যালয় ছাত্রনেতা আবির মাহমুদ শিশির।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে জুয়েল মিয়া বলেন, ইকরামুল হক টিটু সবসময় শিক্ষার্থীদের কল্যাণে কাজ করেছেন। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে অধ্যয়নরত ময়মনসিংহের শিক্ষার্থীদের পাশে থেকে পড়াশুনার জন্য সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন। স্মার্ট, আধুনিক ও মাদকমুক্ত  ময়মনসিংহ সিটিকে আরো এগিয়ে নিতে ইকরামুল হক টিটুর বিকল্প নেই এ সময় আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে একজন শিক্ষার্থীবান্ধব জননেতা হিসেবে পুনরায় সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নির্বাচিত করার জন্য শিক্ষার্থীদের কাজ করার আহ্বান জানান ।

বক্তব্যে আরিফুল ইসলাম সাকিব বলেন, ইকরামুল হক টিটু সবসময় শিক্ষার্থীদের কল্যাণে কাজ করেছেন। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ময়মনসিংহের শিক্ষার্থীদের সুখে-দুঃখে সবসময় সঙ্গী হয়ে পাশে থেকেছেন। ইতিহাস, ঐতিহ্য আর শিক্ষার নগরীখ্যাত ময়মনসিংহ সিটিকে আরো এগিয়ে নিতে ইকরামুল হক টিটুর বিকল্প নেই।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪