ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গোপালগঞ্জ সদর উপজেলায় শেখ সোহেলের দোয়া/ আর্শিবাদ প্রার্থনা।

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 220 শেয়ার

বিশ্বজিৎ চন্দ্র সরকার,  গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ সোহেল। তিনি গোপালগঞ্জ সদর উপজেলা সহ দেশবাসীর কাছে দোয়া/ আর্শীবাদ প্রার্থনা করে বলেন,আমি শেখ সোহেল, পিতা-মোঃশেখ আজমাইন, আমি গোপালগঞ্জ সদর উপজেলার ১৫ নং ওয়ার্ডের গোবরা গ্রামের সন্তান।

আমি যখন থেকে বোঝা শিখেছি তখন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে আসছি।যদিও আমি সাধারন একজন মানুষ, তবুও আমার স্বপ্ন ও আশা মানুষের পাশে থেকে মানবতার কল্যানে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।
আমি আমার সাধ্য অনুযায়ী সর্বদা বিগত সময়ে মানুষের পাশে ও সাথে থেকেছি,সামাজিক কর্মকাণ্ডের সাথেও সম্পৃক্ত থেকেছি।গোপালগঞ্জ সদর উপজেলার বসবাসরত অধিকাংশ জনগনের উৎসাহ, অনুপ্রেরণা ও চাওয়ায়, আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে নির্বাচন করার আত্মপ্রত্যয় ব্যাক্ত করছি।আমাদের বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মানবতার মাতা, তার স্বপ্ন ডিজিটাল স্মার্ট বাংলাদেশ গড়া,আমি তার স্বপ্নকে বাস্তবে রুপদানকল্পে গোপালগঞ্জ সদর উপজেলায় একজন শ্রমিক হিসেবে আমার সর্বস্ব প্রচেষ্টা দিয়ে কিছুটা হলেও ভূমিকা পালন করতে চাই।

তিনি আরও বলেন আমাদের বাংলাদেশ ধর্ম বর্ন নির্বিশেষ একটি দেশ,এই দেশে সকল জাতি গোষ্ঠী সকলেই আমরা ভাই ভাই, তাই হিংসা- বিদ্বেষ পরিহার করে একযোগে মিলিত হয়ে হাতেহাত রেখে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব বলে আমি মনেকরি । তারই আলোকে আমি শেখ সোহেল আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গোপালগঞ্জ বাসী সহ দেশবাসী সকলের কাছে দোয়া / আর্শীবাদ প্রার্থনা করছি।

সর্বশেষ শেখ সোহেল ও তার শুভাকাঙ্ক্ষীগন গোপালগঞ্জ সদর উপজেলা ব্যাপী লিফলেট বিতরণ করেন এবং দোয়া ও আর্শীবাদ চান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪