ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আসন্ন উপজেলা নির্বাচনে আলতাব হোসেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া প্রার্থী

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪
  • 56 শেয়ার

স্টাফ রিপোর্টার:

বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক ওবিশ্বনাথ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহব্বায়ক বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তরুণ সমাজ সেবক পরিচ্ছন্ন রাজনীতিবিদ আলতাব হোসেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী।

তিনি অত্যন্ত পরোপকারী জনগণের আস্থাভাজন । তিনি করোনা মহামারী সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় বিশ্বনাথ উপজেলার সকল শ্রেণীর মানুষের পাশে তার ব্যক্তিগত সামর্থ্য অনুযায়ী সার্বিক ভাবে সহযোগিতা করেছেন ও পাশে দাঁড়িয়েছেন।

তিনি আসন্ন উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বিশ্বনাথ উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপ দান করবেন। এছাড়াও গনমাধ্যম কর্মীদের কে আরো জানান যে বিশ্বনাথ উপজেলার যে সমস্ত ইউনিয়ন গুলো অবকাঠামো গত উন্নয়ন বঞ্চিত ওই সকল ইউনিয়ন গুলোকে সরকারি বরাদ্দের পাশাপাশি নিজ উদ্যোগে দ্রুত উন্নয়ন সাধিত করবেন।

তিনি বিশ্বনাথ উপজেলাকে সম্পুর্ন ভাবে মাদকমুক্ত করতে দৃর ভাবে অঙ্গীকারবদ্ধ।বিশ্বনাথ উপজেলার সর্বস্তরের জনগণের অভিব্যক্তি তার মত প্রার্থীকে পেয়ে অত্যন্ত আনন্দিত ও উচ্ছসিত। তিনি সর্বস্তরের সকলের দোয়া ও আশীর্বাদ প্রার্থী।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪