ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

আশুলিয়ায় ডিবির হাতে ৬ ডাকাত গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
  • 34 শেয়ার

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ খোকন হাওলাদার, 

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় গুলিভর্তি অবৈধ পিস্তলসহ আন্তঃ জেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

রবিবার(২৫শে ফেব্রুয়ারী) সকালে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ(ডিবি) এর অতিরিক্ত পুলিশ সুপার মুবাশ্বিরা হাবীব খান।

এর আগে শনিবার (২৪ শে ফেব্রুয়ারী) ঢাকা জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতি মামলা গুলোর সাথে জড়িত দুর্ধর্ষ ৬ ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাতক্ষীরার শ্যামনগর থানার মৃত আনসার আলী গাজীর ছেলে সুমন গাজী ওরফে পটকা সুমন(৩৬), খুলনার রুপসার মৃত আকবর আলী শেখের ছেলে আব্দুর রহমান বাপ্পি কলম বাপ্পি(৩২), যশোর জেলার মনিরামপুরের বালিয়াডাঙ্গা গ্রামের ইউনুস আলীর ছেল রাজু মুরাদ (৩৮), খুলনা সদরের মৃত মোশারফ খানের ছেলে মনিরুল ইসলাম খান ওরফে মনির(৩৫), খুলনা জেলার বাটিয়াঘাটার রামভদ্রপুর গ্রামের আইনুল হক(৩২) এবং ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার উত্তর শ্রীরামপুর গ্রামের ইয়াসিন আলী(২৯)।

এরা সকলে ঢাকার ডেমরা ও কাফরুল এলাকায় ভাড়া থেকে বিভিন্ন স্থানে ডাকাতি করতো।

এসময় তাদের কাছে থেকে একটি পিস্তল, ৪ রাউন্ড গুলিসহ লুন্ঠন করে নেওয়া প্রায় ৩ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ২ লক্ষ টাকা এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩-৫৮৩৬), এবং গাড়ির ভেতর থেকে একটি অত্যাধুনিক হাইড্রলিক কাটার, একটি সেলাই রেঞ্চ, ১১টি প্লাষ্টিকের তৈরি লক, একটি লোহার তৈরি বাঁকানো ক্লাম যাহার অগ্রভাগ ধারালো, ১৬টি কাগজের তৈরি নম্বর প্লেট এবং একটি সুজুকি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, উক্ত আসামীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪