ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে ভয়াবহ বন্যা,শতাধিক গ্রাম প্লাবিত পাইকগাছা ও কয়রায় বজ্রপাতে- ০৩ জনের মৃত্যু আহত- ০১

আশুলিয়ায় কার্টনে মিলল নবজাতকের লাশ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ১, ২০২৪
  • 36 শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার আশুলিয়ায় কার্টুন বাক্সের ভিতর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার জামগড়া এলাকার আজিজিয়া মাদ্রাসার সামনে থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, সকালে মোটা কাগজের কার্টুনে ভিতরে এক নবজাতকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে আশুলিয়া থানা পুলিশকে খবর দেওয়া হয়।

এবিষয়ে আশুলিয়া থানা উপপরিদর্শক (এসআই) শরিফ আহমেদ জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করা হয়েছে। সেই সাথে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪