ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনুর্দ্ধ ১৫ ন্যাশনাল চ্যালেঞ্জ সিরিজ এর জন্য নাটোরের মাহী

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 1096 শেয়ার

শরিফুল ইসলাম, গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি:

বাংলাদেশ ক্রীড়া সংস্থা বিকেএসপিতে অনূর্ধ্ব ১৫ ন্যাশনাল সিরিজের জন্য ডাক পেলেন নাটোরের ছেলে কে এফ বিন মাহি। মাহী নাটোর জেলার গুরুদাসপুর উপজেলা মশিন্দা ইউনিয়নের রাণীগ্রামের সন্তান।মাহীর পিতা আরডিও পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ মো: খাইরুল ইসলাম ও শিক্ষিকা মাতা রিতা খাতুনের সন্তান ।

নাটোর জেলা থেকে অনূর্ধ্ব ১৫ ন্যাশনাল সিরিজে একাই চান্স পেয়েছেন এটা আমাদের নাটোরের গর্ব।

মাহি অনূর্ধ্ব ১৫ ন্যাশনাল সিরিজে ডাক পাওয়ায় এলাকাবাসী শুভানুধ্যায়ী সবাই আনন্দিত। মাহির পিতা অধ্যক্ষ খাইরুল ইসলাম বলেন : আমি চাই আমার ছেলে দেশের হয়ে খেলুক এবং আগামীতে আরও এগিয়ে যাক আমার ছেলে কঠিন পরিশ্রম করে আজকে এই জায়গায় এসেছে। তিনি আরো বলেন পরিশ্রম কখনো ব্যথা যেতে পারে না। তার উদাহরণ ছেলে মাহি।

নাটোর জেলা ক্রীড়া সংস্থা সাধারন সম্পাদক ফরহাদ হোসেন বলেন,কে এফ বিন মাহি আমাদের নাটোরের গর্ব।মাহি নাটোর কে অনেক উচ্চতায় নিয়ে গিয়েছে । মাহি আজ জাতীয় পর্যায়ে পরিচিত লাভ করিয়েছে মাহি দেখিয়ে দিয়েছে পরিশ্রম এবং মেধা কখনো ব্যথা যায় না। নাটোর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই মাহি আরো এগিয়ে যাক আমরা তার সাফল্য কামনা করি। তার প্রেরণায় এগিয়ে আসুক আরো শত শত তরুন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪